Wellcome to National Portal
Main Comtent Skiped

How to get key services

ক্রমিক

সেবার নাম

সেবা গ্রহীতা

সেবা প্রাপ্তির

সময়সীমা

সেবাদানকারী কর্তৃপক্ষ

১।

মাঠ পর্যায়ের সকল ধরনের আইসিটি সমস্যার সমাধানে সহায়তা প্রদান।

সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান ও উপকারভোগী জনগন।

তাৎক্ষণিক / সর্বোচ্চ দুই দিন।

সহকারী প্রোগ্রামার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, করিমগঞ্জ , কিশোরগঞ্জ।

২।

আইসিটি সংশ্লিষ্ট বিভিন্ন ধরণের প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ গ্রহণ ও কর্মসূচি সম্পর্কে পরামর্শ প্রদান।

সকল জনগন।

তাৎক্ষণিক / সর্বোচ্চ দুই দিন।

সংশ্লিষ্ট প্রশিক্ষন সমন্বয়কারী।

৩।

শিক্ষা প্রতিষ্ঠান ও অন্যান্য স্থানে স্থাপিত কম্পিউটার ও ভাষা শিক্ষা ল্যাব হতে সেবা গ্রহণ, অভিযোগ ও পরামর্শ সম্পর্কিত।

সকল জনগন।

তাৎক্ষণিক / সর্বোচ্চ দুই দিন।

সংশ্লিষ্ট প্রতিষ্ঠান, সমন্বয়ক ও কল সেন্টার।

৪।

হালনাগাদ ওয়েবসাইটের মাধ্যমে জনসাধারণকে সরকারি তথ্য প্রাপ্তিতে সেবা প্রদান। এ সম্পর্কিত যে কোন অভিযোগ ও পরামর্শ।

সকল জনগন।

তাৎক্ষণিক / সর্বোচ্চ দুই দিন।

সহকারী প্রোগ্রামার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, করিমগঞ্জ, কিশোরগঞ্জ।

৫।

ইউনিয়ন ডিজিটাল সেন্টার গুলোকে সহায়তা প্রদান।

ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা

তাৎক্ষণিক / সর্বোচ্চ দুই দিন

সহকারী প্রোগ্রামার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, করিমগঞ্জ, কিশোরগঞ্জ।